আপনার ফোনের Notification bar টি কে চেঞ্জ করে আপনার ফটো বা আকর্ষণীয় থিম দিতে চান?তাহলে এক্ষুনি অ্যাপ টি সংগ্রহ করে নিন একদম নতুন ফিচার সহ(No Root Needed)


এবার কোন রকম রুট করা ছাড়ায় আপনার ফোনের notification bar চেঞ্জ করে ফেলুন।আর notification bar এ ইচ্ছা আপনার ইচ্ছা মত ফোটো সেট করে নিন।একদন নতুন ভার্সন তাই অনেক নতুন নতুন ফিচার+থিম এড করা হয়েছে।
(latest version)
আমাদের সবার ইচ্ছা থাকে নিজের ফোন টা কে ইচ্ছা মত সাজানো।যেমন notification bar টি কে সুন্দর করে সাজাতে ইচ্ছা করে,আপনারা হয়ত অনেকেই এটা দেখেছেন অনেকের status bar এ নিজের ছবি দিয়ে রেখেছে কিন্তু নিজে পারেন নি।কারণ এই কাজ টা করার জন্য ফোন রুট থাকা লাগে।
কিন্তু ফোন রুট করে এই কাজ টা করতে গেলে অনেক ঝুঁকি আছে।যেমন ফোন যে কোন সময় brick হয়ে যেতে পারে।আর ব্রিক হয়েগেলে অনেক জামেলা গেলে যায়।
কিন্তু আপনি এখন কোন রকম ঝুঁকি ছাড়ায় আপনার status bar এ আপনার ফোটো অথবা  সুন্দর সুন্দর থিম সেট করতে পারবেন।
যারা রুট ইউজার আছেন কিন্তু এখন ভয়ের জন্য status bar টি চেঞ্জ করতে পারেন নি তারা ও এই অ্যাপ টি ব্যাবহার করে status bar চেঞ্জ করতে নিন অনেক সুন্দর লাগবে।
এই অ্যাপ টি ব্যাবহার করা খুব সহজ জাস্ট ওপেন করে থিম বাছায় করেন অথবা অথবা নিজের ফোটো সিলেক্ট করে দিন।



আপনার ফোনের Notification bar টি কে চেঞ্জ করে আপনার ফটো বা আকর্ষণীয় থিম দিতে চান?তাহলে এক্ষুনি অ্যাপ টি সংগ্রহ করে নিন একদম নতুন ফিচার সহ(No Root Needed) আপনার ফোনের Notification bar টি কে চেঞ্জ করে আপনার ফটো বা আকর্ষণীয় থিম দিতে চান?তাহলে এক্ষুনি অ্যাপ টি সংগ্রহ করে নিন একদম নতুন ফিচার সহ(No Root Needed) Reviewed by BDTime on 10/10/2016 01:44:00 am Rating: 5

No comments:

Powered by Blogger.